কৃতজ্ঞতা

. Sunday, February 3, 2008
  • Agregar a Technorati
  • Agregar a Del.icio.us
  • Agregar a DiggIt!
  • Agregar a Yahoo!
  • Agregar a Google
  • Agregar a Meneame
  • Agregar a Furl
  • Agregar a Reddit
  • Agregar a Magnolia
  • Agregar a Blinklist
  • Agregar a Blogmarks

  • আমি কৃতজ্ঞতা জানাই আপনার প্রতি যিনি এই ব্লগটি পড়ছেন। আপনি বিজ্ঞানকে ভালবাসেন, বিজ্ঞান সম্পর্কে জানতে চান। নিশ্চয় সে কারণে আপনি কষ্ট করে, সময় নিয়ে এই ব্লগটি পাঠ করছেন। বিজ্ঞানের প্রতি আপনার আগ্রহ, উৎসাহকে আমি শ্রদ্ধা করি।
  • আমি কৃতজ্ঞতা জানাই বাংলা হেল্প নামক ব্লগসাইটটির প্রতি। এই অতীব উপকারী ব্লগটির স্রষ্টাকে জানাই আমার অন্তরের গভীর থেকে লাখ লাখ শুকরিয়া। তার ব্লগটির দেখা না পেলে আমি অনলাইনে বাংলা লেখা এবং কম্পিউটারে বাংলা দেখা থেকে বঞ্চিত থেকে যেতাম।
  • আমি কৃতজ্ঞ মোরশেদের লেখনী পরিবর্তক এর কাছে। এই পরিবর্তক না পেলে পত্রিকার লেখাগুলোকে ইউনিকোড ভার্সনে পরিবর্তন করতে পারতাম না।

0 comments: